নাসিম আক্তার | বেনাপোলঃ যশোরের বেনাপোলে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রেজিনা আক্তার সচিবালয়ে তথ্য সংগ্রহের সময় তার উপর নির্যাতন ও তাকে আটকের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বেনাপোল কাষ্টমস হাউজের সামনে সাংবাদিকদের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয় ।

বেনাপোল প্রেস কাবের সভাপতি ও ডেইলী স্টারের রির্পোটার মহসিন মিলনের সভাপতিত্বে বেনাপোল কাষ্টমস হাউজের সামনে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠতি হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বার্তাকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার প্রভাষক মামুনুর রশিদ, বাগআচড়া প্রেস ক্লাবের সভাপতি শেখ ইন্তাজুর রহমান মুকুল, এশিয়ান টিভির মিলন খান, এসএ টিভির শেখ নাছির উদ্দিন, লোকসমাজের মনিরুল ইসলাম মনি, একাওর টিভির মুসলিম উদ্দিন পাপ্পু , দৈনিক যুগান্তরের কামাল হোসেন, দৈনিক সংবাদের দেবুল কুমার দাস, দৈনিক ভোরের কাগজের ইয়ানুর রহমান, গ্রামের সংবাদের সম্পাদক এম এ মুন্নাফ খোকন, এটিএন বাংলার আহমদ আলী শাহীন, চ্যানেল আই ও সমকালের সাজেদুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের বকুল মাহবুব বেনাপোল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এম আর রহমান রাশু।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা আক্তার কে অবিলম্বে মুক্তি দিয়ে অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি দাবি জানান। একই সাথে তাকে মুক্তি না দিলে ও অপরাধীদের বিচার করা না হলে শুধু মানববন্ধন নয় আন্দোলন আরও কঠোর করা হবে।